৬ই আগস্ট, ২০২০ ইং | ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • জাতীয় পার্টি >> টপ নিউজ
  • এরশাদের মৃত্যু গুজব
  • এরশাদের মৃত্যু গুজব

    প্রথম সকাল

    জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যু হয়েছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়িয়ে পড়েছে। সপ্তাহখানেক ধরেই সাবেক এই প্রেসিডেন্ট হাসপাতালে ভর্তি। তার ফুসফুসে পানি চলে এসেছে, ইনফেকশনও দেখা দিয়েছে । শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে অক্সিজেন দেওয়া হচ্ছে। এমন পরিস্থিতিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে এরশাদের মৃত্যুর যে খবর ছড়িয়েছে তা সত্য নয় বলে জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা।

    এ বিষয়ে তিনি জাতীয় পার্টির ফেসবুক পেজে একটি বার্তা দিয়েছেন। সেখানে তিনি এরশাদের বিষয়ে কোনো গুজব না ছড়ানোর আহ্বান জানিয়েছেন।

    হুসেইন মুহম্মদ এরশাদের পরিবার, সরকার, জাতীয় পার্টি বা হাসপাতাল কর্তৃপক্ষও তার মৃত্যুর খবরটি সত্য নয় বলে জানিয়েছেন। এর আগে গতকাল রোববার এরশাদের শারীরিক পরিস্থিতি নিয়ে জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ‘এরশাদের উন্নত চিকিৎসার জন্য তাকে দেশের বাইরে নিয়ে যেতে প্রস্তুত আমরা। তবে এখনই তাকে বিদেশে নিয়ে যাওয়ার প্রয়োজন নেই। তিনি এখন অক্সিজেন সাপোর্টে রয়েছেন।’

    প্রসঙ্গত, গত বুধবার (২৬ জুন) থেকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন এইচএম এরশাদ। এর আগেও শারীরিক অসুস্থতার কারণে তিনি বেশ কয়েকবার দেশে এবং দেশের বাইরে চিকিৎসা নিয়েছেন।

    আরও পড়ুন

    সোমবার পরীক্ষায় বসছে সাড়ে ২০ লাখ শিক্ষার্থী
    ই-পাসপোর্টের জন্য প্রধানমন্ত্রীর ফটোগ্রাফ নেয়া হয়েছে
    সংবিধান লঙ্ঘন করা মানে বঙ্গবন্ধুকে অসম্মান করা : ড. কামাল
    বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ
    কে এই ধর্ষক?
    আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
    যুব সমাজের দক্ষতাকে কাজে লাগিয়ে দেশকে এগিয়ে নিতে চাই
    ফরমালিন মেশাচ্ছেন পাইকাররা, চাষিরা দিচ্ছেন পরিষ্কার বেগুন