১লা মার্চ, ২০২১ ইং | ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
ছাগলনাইয়ায় শহীদ মিনারের গার্ড ওয়াল ভেঙে ফেলার প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ সভা মোবাইল বিক্রি করে ওষুধ ও খাবার কিনলেন দিনমজুর শাহনাজ পরশুরামে রাতের আঁধারে জবরদখল করে ফসলি জমিতে পুকুর খনন সোমবার পরীক্ষায় বসছে সাড়ে ২০ লাখ শিক্ষার্থী কথা বলেছেন, স্যুপও খেয়েছেন ওবায়দুল কাদের সিটি কলেজে ভোট দেবেন প্রধানমন্ত্রী উত্তর কুহুমা ইসলামিয়া দাখিল মাদ্রাসায় পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে মিলাদ ও দোয়া অনুষ্ঠান গোপালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন এ্যাম্বুলেন্স হস্তান্তর ই-পাসপোর্টের জন্য প্রধানমন্ত্রীর ফটোগ্রাফ নেয়া হয়েছে সংবিধান লঙ্ঘন করা মানে বঙ্গবন্ধুকে অসম্মান করা : ড. কামাল
  • প্রচ্ছদ
  • খেলাধুলা >> জাতীয় >> টপ নিউজ
  • এসএ গেমসে পদকজয়ীদের গণভবনে আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী
  • এসএ গেমসে পদকজয়ীদের গণভবনে আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী

    প্রথম সকাল ডেস্ক

    প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেপালের কাঠমান্ডু ও পোখারায় অনুষ্ঠিত সাউথ এশিয়ান গেমসে পদকজয়ীদের অভিনন্দন জানিয়ে সবাইকে গণভবনে আমন্ত্রণ জানিয়েছেন।

    যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি জাগো নিউজকে জানান, আজ (সোমবার) প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে বলেছেন, পদকজয়ী সবার কাছে তার অভিনন্দন পৌঁছে দিতে এবং দল ঢাকায় ফেরার পর তিনি পদকজয়ীদের গণভবনে দাওয়াত দিয়ে রেখেছেন।

    ‘আজ মন্ত্রিপরিষদ সভা চলাকালীন আমি প্রধানমন্ত্রীকে জানিয়েছিলাম, তখন পর্যন্ত ১৮ স্বর্ণ জয়ের কথা। তখনো পুরুষ ক্রিকেটের ফাইনাল শেষ হয়নি। বলেছিলাম, পুরুষ দলও হয়তো জিতবে। পরে পুরুষ ক্রিকেট দল স্বর্ণ পাওয়ার পর আমি প্রধানমন্ত্রীকে খবরটি জানিয়েছিলাম। পরে তিনি সবাইকে অভিনন্দন জানাতে বলেছেন আমাকে। প্রধানমন্ত্রী খুব খুশি হয়েছেন। তিনি বলেছেন, বড় করে সবাইকে গণভবনে সংবর্ধনা দেবেন। প্রধানমন্ত্রী নেপালেও বিওএ মহাসচিব সৈয়দ শাহেদ রেজাকে ফোন করে সবাইকে তার অভিনন্দন জানাতে বলেছেন এবং ঢাকায় ফিরলে গণভবনের আগাম দাওয়াত দিয়ে রেখেছেন’-জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

    কবে হবে পদকজয়ীদের এ সংবর্ধনা? ‘সব দল দেশে ফিরুক। তারপর প্রধানমন্ত্রী সময় দিলেই আমরা পদকজয়ীদের গণভবনে নিয়ে যাবো। প্রধানমন্ত্রী বলেছেন, গণভবনের সামনের খোলা জায়গায় বড় আয়োজনের মাধ্যমে পদকজয়ীদের সংবর্ধনা দেবেন’-বলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী।

    নেপালে চলমান এসএ গেমসের তেরতম আসরে এ পর্যন্ত ১৯ স্বর্ণ জিতেছে বাংলাদেশ। এর মধ্যে আরাচারিতে ১০ টি, কারাতেতে ৩ টি, ক্রিকেট ও ভারোত্তোলনে ২টি করে এবং তায়কোয়ানদো ও ফেন্সিংয়ে একটি করে স্বর্ণ পদক জিতেছে বাংলাদেশ।

    ১৯ স্বর্ণজয়ের মধ্যে দিয়ে বাংলাদেশ নতুন রেকর্ড করেছে। এর আগে এক আসরে বাংলাদেশ সর্বোচ্চ ১৮ স্বর্ণ পদক জিতেছিল ২০১০ সালে ঢাকায়।

    আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

    আরও পড়ুন

    সোমবার পরীক্ষায় বসছে সাড়ে ২০ লাখ শিক্ষার্থী
    ই-পাসপোর্টের জন্য প্রধানমন্ত্রীর ফটোগ্রাফ নেয়া হয়েছে
    সংবিধান লঙ্ঘন করা মানে বঙ্গবন্ধুকে অসম্মান করা : ড. কামাল
    বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ
    কে এই ধর্ষক?
    আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
    ভিপি নুরসহ ২৯ জনের বিরুদ্ধে চুরির মামলা
    যুব সমাজের দক্ষতাকে কাজে লাগিয়ে দেশকে এগিয়ে নিতে চাই